সিরাজগঞ্জ জেলার সেবা মুক্ত স্কাউট গ্রুপের ব্যবস্থাপনায় উপহার সামগ্রী বিতরণ :

সিরাজগঞ্জ জেলার সেবা মুক্ত স্কাউট গ্রুপের ব্যবস্থাপনায় উপহার সামগ্রী বিতরণ :
Posted on / by Imon Ali

মো: ইমন আলী ( ইয়ুথ লিডার) : সিরাজগঞ্জ জেলার করোনা ভাইরাসে কর্মহীন হয়ে পড়া ক্ষতিগ্রস্থ ১৫০টি পরিবারের মাঝে সেবা মুক্ত স্কাউট গ্রুপ, সিরাজগঞ্জ এর ব্যবস্থাপনায় ও আমেরিকা প্রবাসী সিরাজগঞ্জ’র দুই কৃতি সন্তানের অর্থায়নে উপহার সামগ্রী বিতরণ করা হয়। সোমবার (১২ জুলাই) বিকেল ৪.০০ ঘটিকায় সিরাজগঞ্জ কালেক্টর স্কুল এন্ড কলেজ মাঠে স্বাস্থ্যবিধি মেনে এসব ঈদ সামগ্রী বিতরন করেন সিরাজগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ) মো: মনিরুজ্জামান। এসময় সেবা মুক্ত স্কাউট গ্রুপের সভাপতি এম.এম কামরুল হাসান ( পিআরএস), ব্যবস্থাপক -এক্সিম ব্যাংক সিরাজগঞ্জ শাখা, সহ সভাপতি ও যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার গোলাম মোস্তফা রুবেল, গ্রুপের সম্পাদক মো: রফিকুল ইসলাম শামীম, আরএসএল আসলাম হোসেন, স্কাউট লিডার মো: ইমন আলী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত জেলা প্রশাসক বলেন, সরকারের ত্রাণ তহবিল থেকে প্রতিনিয়ত ত্রান সহায়তা প্রদান করা হলেও বিভিন্ন প্রতিষ্ঠান, ব্যক্তি, পর্যায়ে সহায়তা অব্যাহত রয়েছে। তার পরও সমাজের বিত্ত বানদের কর্মহীন মানুষের পাশে দ্বাড়ানোর জন্য আহবান জানান।
করোনা মহামারীতে অসহায় মানুষের মুখে হাসি ফুটানোর জন্য ও মুখে খাবার তুলে দেবার সূদুর আমেরিকা প্রবাসী সিরাজগঞ্জ’র দ্ ুকৃিত সন্তানের অর্থায়নে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়। ঈদ সামগ্রী মধ্যে চাউল, ডাউল, তেল, লবন, চিনি, সেমাই, লাচ্ছা, গুড়ো দুধ, মসলা, সাবান ইত্যাদি তাদের হাতে তুলে দেওয়া হয়।
সেবা মুক্ত স্কাউট গ্রুপের সভাপতি ও এক্সিম ব্যাংক, সিরাজগঞ্জ শাখার ব্যবস্থাপক জনাব এম.এম কামরুল হাসান ( পিআরএস) বলেন , করোনার শুরু থেকে সেবা মুক্ত স্কাউট গ্রুপের সদস্যরা ত্রান সহায়তা, শীতবস্ত্র বিতরণ, ট্রাফিক কাজে সহায়তা প্রদান, উপহার সামগ্রী বিরণ সরকারের ঘোষিত লকডাউন বাস্তবায়নে প্রশাসনের সাথে সার্বিক ভাবে সহযোগিতা করে আসছে।